Terms And Condition

Terms And Condition

প্রিয় বন্ধুরা, আমার এই ওয়েবসাইটটিতে কিছু নিয়ম রয়েছে আমি আশা করতেছি আপনারা সেই নিয়মগুলি ভঙ্গ করবেন না অবশ্যই আপনারা আমার ওয়েবসাইট এর নিয়ম মতো চলার চেষ্টা করবেন। আমার এই ব্লগিং ওয়েবসাইটটি মূলত বাংলাদেশ সহ সারা বিশ্বের মানুষকে সঠিক তথ্য দিয়ে সকলের অজানা বিষয় জানানোর চেষ্টা করে থাকি, এবং এই ওয়েবসাইটটি তৈরি করা হয়েছে সেই সকল মানুষকে জানানোর জন্য।


আপনি যদি আমাদের ওয়েবসাইটে কোন পোস্ট পড়ে আপনার কোন কিছু যদি নতুন মনে এসে থাকে বা কোন চিন্তাধারা এসে থাকে তাহলে সেটা আমাদের কাছে প্রকাশ করবেন এতে করে আমরা পরিপূর্ণভাবে তৃপ্তি পাব।


এই ওয়েবসাইটে প্রবেশ করার পর কোন পোস্ট পড়ে বা কোন কন্টেন্ট করার পরে কাউকে তুচ্ছ তাচ্ছিল্য না করে কোন ক্ষুদ্র জাতি গোষ্ঠীকে ছোট না করে অশ্লীল অনৈতিকতা কিছু লিখা যাবে না। এতে করে তাদেরকে ব্যান্ড করে দেওয়া হবে


আমাদের ওয়েবসাইটে কমেন্ট করার সময় কোন অশ্লীল ভাষা অনৈতিকতা, এছাড়াও কোন ধরনের ইমেইল ঠিকানা বা কোন ওয়েবসাইটের লিংক দেওয়া যাবে না। আপনার উদ্দেশ্যে আপনার প্রচারের উদ্দেশ্যে কমেন্ট বক্সে কোন লিংক প্রমোট করা যাবে না।


বিশেষ দ্রষ্টব্য আমাদের এই ওয়েবসাইটের নিয়ম নীতিমালা মতো চললে আপনি এই ওয়েবসাইট থেকে সকল ধরনের সুবিধা পেয়ে থাকবে। এছাড়া আপনি যদি কোন উত্তেজিত মূলক কোনব্যবহার করেন সেক্ষেত্রে আপনাকে ব্যান্ড করে দেয়া হবে।


আপনার যদি অতিরিক্ত প্রশ্ন থাকে বা আমাদের গোপনীয়তা নীতি সম্পর্কে আরও তথ্যের প্রয়োজন হয়, তাহলে আমাদের সাথে যোগাযোগ করতে দ্বিধা করবেন না।
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

ফার্স্ট ব্লগার আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url